সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
শ্রীমঙ্গল ও কমলগঞ্জে সেনা বাহিনীর সরব উপস্থিতিতে ক্রমশ শান্ত হয়ে আসছে পরিবেশ \ কাটছে আতংক

শ্রীমঙ্গল ও কমলগঞ্জে সেনা বাহিনীর সরব উপস্থিতিতে ক্রমশ শান্ত হয়ে আসছে পরিবেশ \ কাটছে আতংক

নিজস্ব প্রতিনিধি:
সেনা বাহিনীর সরব উপস্থিতিতে মৌলভীবাজারের শ্রীমঙ্গল ও কমলগঞ্জের উত্তপ্ত পরিবেশ ক্রমশ শান্ত হয়ে আসছে। উভয় থানায় পুলিশ না থাকায় এবং ৫ আগস্ট বিকেলে সহিংসতায় আতংকে ছিলেন এ দুই উপজেলার মানুষ।
এ বস্থায় স্থানীয় উপজেলা বিএনপি, জামায়াত ইসলাম ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতারা শহরের বিভিন্ন নিরাপত্তার দায়িত্ব পালন করেন। তারা পরিচ্ছন্নতা, ট্রাফিকিং ও সনাতন ধমার্লম্বীর মন্দির পাহাড়ার দায়িত্ব নেন।
একই সাথে সেনাবাহিনীর জোয়ানদের সরব উপস্থিতি লক্ষ করা যায়। মেজর মো: মেজবাউর রহমান এর নেতৃত্বে সেনাবাহিনীর শ্রীমঙ্গল ও কমলগঞ্জের দায়িত্বরত কর্মকতাগন গত বৃহস্পতিবার ও শুক্রবার দুই উপজেলার অর্ধশতাধিক মন্দির ও ক্ষতিগস্থ এলাকা পরিদর্শন করেন। পরিদর্শন কালে আর্মি ক্যাম্প কমান্ডার মেজর মো: মেজবাউর রহমান বলেন, আইন শৃঙ্খলার অবনতি যারাই ঘটাবে তাদের কঠোর হাতে দমন করা হবে।
বৃহস্পতিবার মধ্য রাতে শ্রীমঙ্গল দূগার্বাড়ি এলাকায় গিয়ে দেখা যায় কয়েকজন সেনা সদস্য মন্দিরের নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত রয়েছেন।
শ্রীমঙ্গল জগবন্ধু মন্দিরের প্রধান সেবায়েত প্রিতম বন্ধু বহ্মচারী জানান, সেনাবাহিনীর একটি টিম তাদের মন্দির পরিদর্শন করেছেন এবং নিয়মিত টহলসহ যে কোন সমস্যায় তাদের পাশে দাঁড়াবেন বলে জানিয়েছেন।
এ ব্যাপারে কমলগঞ্জ পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রনীত রঞ্জন দেবনাথ জানান, কমলগঞ্জ উপজেলায় কোন পুলিশ নেই। নানা ঘটনা নিয়ে অনেকে আতংক ছিলেন। এই অবস্থায় সেনাবাহিনীর নিয়মিত টহল ও মন্দির পরিদর্শনে এলাকায় স্বস্তি ফিরে এসেছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet